স্পর্শ
- অনিমেষ বিশ্বাস ২৫-০৪-২০২৪

তোমার প্রথম ছোঁয়া
ফাগুনের কোন এক রাতে
আমায় ভাসিয়েছিল কামনার স্রোতে
তীব্র আকাংক্ষার সর্পিল জলোচ্ছ্বাস
হৃদয়ের কোমল বদ্বীপ
আবেগের ঘুর্ণিঝড়ে দিশাহীন ।
ঠোঁটে ঠোঁট রেখে তোমার অনুরাগ
অবগাহনে তোমায় বুকে লেপ্টে
চেয়েছিলাম অনন্ত এক রাত্রি আসুক
আঁধারের গাঁয়ে একাকার মিশে থাকি
আমরা মহাকাশ হতে বিচ্ছিন্ন দুটি তারা ।
চাওয়া ও পাওয়ার গন্ডি খুবি সীমিত আমার !
শেষ হল রাত্রি !
নিভে গেল তারা
দিনের আলোয় ভেঙে গেল
রাত্রির স্বপ্নেরা
তবু তোমার ঠোঁটের উত্তাপ বুঝি
এখনো জীবন্ত উষ্ণতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Biday
২৯-১১-২০১৮ ০২:৫৫ মিঃ

ধারুণ অনুভব

animesh
২৭-০৭-২০১৮ ২১:৩৪ মিঃ

Welcome