অবহেলা কে ভালবাসি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

যারা অবহেলা করে আমি তাদের সব থেকে বেশি ভালবাসি
কারণ অবহেলা আমার শক্তি বৃদ্ধি করে,
যদি অবহেলা না পেতাম তবে আমার জেদ
ঘুম থেকে জাগ্রত হতো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৮-০৭-২০১৮ ২০:২৩ মিঃ

উপলব্ধি