কবিতা লোভী মেয়ে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কবিতা লোভী মেয়ে পাই না আর কাছে
তাই প্রেমের কবিতা হয় না মন ভূমিতে চাষে,
কবিতা লোভী মেয়ের সঙ্গে হয় না আর প্রেম
তাই দিন দিন চেঞ্জ হচ্ছে আমার কবিতার ফ্রেম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।