বক্ষের জানালা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

তোমার বক্ষে আমার প্রেম করতে চাই প্রোথিত
যদিও আমি প্রেমিক হিসাবে তোমার কাছে কথিত,
বক্ষের জানালা খুলে দাও
সুমিষ্ট চুমুতে বক্ষে ভালবাসা করি প্রোথিত
তোমার যত্ত কষ্ট আছে হোক এবার পতিত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।