রূপের বিদ্যুত
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

হে তিলোত্তমা তোমার রূপের বিদ্যুত
আমার মনে ভালবাসা করেছে সঞ্চয়,
তোমার রূপের বিদ্যুতে শর্ক হতে চাই
দাও আমায় অভয়।
.
তোমার রূপের বিদ্যুতে জ্বলে উঠেছে
আমার শরীরের সারা অঞ্চল,
তোমার রূপের বিদ্যুতের শর্ক খেতে
আমি যে বড্ড হয়েছি চঞ্চল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।