দেবী
- আবরার আকিব ২০-০৪-২০২৪

দেবী,
প্রেম নিবা?
আদাকুচি আর লেবুপাতা দিয়ে মেশানো এককাপ ফরমালিনমুক্ত প্রেম?
এক চিমটি আদর মুক্তোদানার মতন ছিটিয়ে দিবো তাতে।
লবঙ্গ, এলাচি, তেজপাতা, পুদিনা পাতা
চাইলে তুমি মিশিয়ে নিতে পারো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।