লোভী প্রাণী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

" নারী পৃথিবীর সব থেকে লোভী প্রাণী
নারী'র লোভ আছেই বলে
পুরুষ শুধু করে মানি মানি
মানি না থাকলে দিন শেষে পুরুষের পুরুষত্ব হয় হানি"
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।