অনুসন্ধান
- সোহেল আহমদ ১৯-০৪-২০২৪

এটা গেল, ওটা গেল
তুই তো আছিস্ মন;
নিজের সাথে জমিয়ে কর্
সুখের কালযাপন!

ভুল ছিলনা তোর চাওয়াতে,
ক্ষোভ কেন তবে;
কেউ কি কেবল তোর জন্যই
এসেছিল ভবে...
ভাবিস্ নে তোর আটকে যাবে কোন আয়োজন!

পাওনা যত- পেয়ে গেলি,
দেনার বোঝা কমা;
সময় বুঝে চুকিয়ে দিয়ে
নিজের জন্য জমা...
ভুলের জমিন চাষ করে কর্ প্রেমের বীজরোপন!

খাঁচায় পুরে যায়না রাখা
বনের অচিনপাখি,
আপনমনে ভেবে দেখিস্
ভেজাস্ নে দু-আঁখি...
খুঁজে নে তোর নিজ জগতে, যা যা প্রয়োজন!

৪/৮/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।