মানুষে মানুষে প্রীতির বন্ধন
- লক্ষ্মণ ভাণ্ডারী - আমার কবিতা ২৬-০৪-২০২৪

মানুষে মানুষে প্রীতির বন্ধন
-লক্ষ্মণ ভাণ্ডারী


মানুষে মানুষে যদি গড়ে প্রীতির বন্ধন
ভালবাসো যদি পরস্পরে,
হিংসা আর দ্বেষ ভুলি করো যদি কোলাকুলি
বুকে টানি লও মানুষেরে।


ভাই বলে কাছে ডাকো, হিংসা-বিষ দূরে রাখো
মানুষে করো না ঘৃণা আর,
মানুষেরে ভালবেসে দূর্দশায় এসো পাশে
দাঁড়াও নিকটে এসে তার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।