মেকি হাসি
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

যা চেয়েছো পাওনি তো তা
পাবে না তা কভু,
রইলো দোয়া ইচ্ছে তোমার
পূরণ করুক প্রভু!

আকাশ সমান স্বপ্ন তোমার
থাকি আমি মাটিতে,
নকল সোনার রঙ্গে মিশে
হয় না দেখা খাঁটিতে !

যা দেখো তা ভালোই লাগে
হউক না তা নকল,
অল্প দিনেই বিনাশ হবে
পায় না করতে দখল।

১১ আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।