উজাড়
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

যে মনে তোর বসত বাড়ী
সেই মনে ক্যান দিলি দুখ,
'অভাগা তুই পোড়া কপাল'
কোন সে গর্বে ভরিস বুক!

মনেতে তোর কোন সে মোহ
কীসের জন্য ভুলে,
দিয়ে ছিলো প্রেম যে তোমায়
উজাড় করে অতুলে ।

১১ আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।