নী র ব তা
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

ঘুম-ঘুম-ঘুম ঘুমের চোখে
ঘুম আসেনা কেনো?
কোথায় গেলো ঘুমের পরী
দূর পালালো যেনো!

নীরব রাত সরব দিন
বদলেছে তুমি বিন,
বাড়ছে জীবনের ঋণ
হচ্ছে সময়ের লিন।

যা খুঁজে চোখ ভাবে তা মন,
কাছে এলেই হয় না আপন!

যে তোমার মনে করে বসবাস,
কেমনে করো তুমি তার সর্বনাশ!

১২ আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।