খোঁ জ
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

আমি তোমার হাতের খেলনা পুতুল
আর কতো খেলাবে,
ধরনীতে আমি নই যে অতুল
না পাওয়া খুঁজিবে!


১২ আগাস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।