টু লাইনার
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

তুমি উত্তম বলে তাঁরা করে তোমার নিন্দা,
উত্তম তুমি তোমার গুণে থাকবে অমর জিন্দা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।