বিচিত্র কাব্য-তিন
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

লোভ করিলে অতি
মিলবে শুধু ক্ষতি
জীবন হবে ইতি!

যেই করুক না ক্ষতি
নিশ্চয় হবে তার ইতি,
সব দেখে সব জানে
সেই ঈশ্বর জগৎ পতি!

শব্দ থেকে থাকছি দূরে
অক্ষর থেকে নয়,
মনের মাঝেই লিখবো শতো
হাজার কাগজ ময়!

তোমার মাঝেই থাকি আমি
তোমার মনে মিশে,
মুখের কথায় হয় না বলা
ভাবছো কি তাই মিছে!

আসবো ফিরে তোমার শহরে
একদিন চড়ে স্বপ্নের বহরে!

আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।