বিচিত্র কাব্য-ছয়
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

দূরে গেলেই হয় না তো পর
থাকলে কাছে আপন,
সর্ম্পকের এক বেড়াজালে
দারুণ মায়ার বাঁধন!

"যাকে তুমি রাখো মনে
ভালোবাসায় সঙ্গোপনে"
আর থাকে কি দূরে সেই জন
হয়ে যায় আপনের আপন!

এমনি করেই জীবন থেকে
যায় কেটে যায় দিন,
কেমনে বলো ভালো থাকি
তোমাদেরই বিন!

আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।