ঈদের খুশি
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

অফুরান হাসির মাঝে লুকিয়ে থাকা ঝলকটুকুর কোমল মোহনীয় মায়ার বাঁধনে বাধার কামনায় আমি অপেক্ষামান এক পথিক!
পারবে কী পৌছে দিতে-
আনন্দ নগর, সুখের বন্দর, সাহারা মরুময় অন্তর!
ঈদের খুশির মতো যেখানে নেই কোন ব্যবধান মানুষে-মানুষে, যেথায় মিলেছে দুই মেরু এক মোহনায়!

১৭ আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।