কৈফিয়ৎ
- সোহরাব হোসেন - বেলা অবেলা ১৯-০৪-২০২৪

আমার পদবী আমার দায়,
ক্ষমতা-বড়াই ঘোর অন্যায়।
গুরুভার ভুলে মিথ্যে দাপট!
বিবেকেরে দেবো কী কৈফিয়ৎ?

দীক্ষিত হলাম সেবার মন্ত্রে,
অংশীদার হবো এ রাষ্ট্র যন্ত্রে।
ভীতি হুমকিতে হবো না নত,
দায়িত্ব আমার পরম ব্রত।

মঙ্গলবার, পতেঙ্গা
২৮ আগস্ট, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।