পূর্ণতা
- ফয়েজ উল্লাহ রবি ১৯-০৪-২০২৪

এক করেছি দিবা-নিশি
বাসছি তোমায় ভালো,
তোমার জন্য এই পৃথিবীর
জ্বলছে যতো আলো।
সকাল-বিকেল রাত দুপুরে
ভাবনায় শুধু তুমি,
কতো তোমায় ভালোবাসি
জানে অন্তর্যামী।
তুমি আমার সকল পাওয়া
স্বপ্ন সকল বাঁচা,
তোমায় ঘিরে সাজে জীবন
পূর্ণতা পায় আশা ।

সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।