রোগ শোকের জীবন
- মারুফুল হাসান ২০-০৪-২০২৪

প্রতি সকালে ঘুম ভাঙ্গে
এক ডাক্তারের কথা ভেবে।
তবু অসুখ আর সারে না।
দ্বিতীয় ঈশ্বরের দোহাই,
তবু রোগ আমাকে ছাড়েনা।
জুঁইদি,
যন্ত্রণাকিষ্ট মানবজনমে সুখ রাখো
কোন পাতিলে?
বলো, কেন তার দেখা মিলে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।