মুখ ও মুখোশ
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ২৫-০৪-২০২৪

হাজার মানুষ হাজারো মুখোশ
মুখোশে লুকানো মুখ,
প্রিয়র তালাশে নিবিড় প্রয়াসে
বিছাও হৃদয় চোখ।

বুধবার, পতেঙ্গা
০৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।