ভালোবাসি তোমাকেঃ শত জনমের প্রেম
- সোহরাব হোসেন - বেলা অবেলা ২০-০৪-২০২৪

তোমায় ভালোবেসে পৃথিবী
স্বপ্নের মতো লাগে,
তোমায় পাশে পেয়ে হৃদয়ে
শত সুর যেন জাগে।
জীবন যতোই হোক না কঠিন
ভুলে যেওনা কিছুতেই,
জানি না এর মানে কী, শুধু
ভালোবাসি তোমাকে।

দশের মধ্যে একাদশ তুমি
কতো যে অসাধারণ!
সবার চেয়ে আলাদা ঠিক
মনের মতো মন।
কোন কাজে মন বসে না আর,
সব খেয়ালেই তুমি—
হৃদয় রাঙালে মুখরিত সুরে
শত জনমের প্রেমি।

জীবন যতোই হোক না কঠিন
ভুলে যেওনা কিছুতেই,
জানি না এর মানে কী, শুধু
ভালোবাসি তোমাকেই।

সুখে-দুঃখে অন্তহীন পথ
একসাথে দেবো পাড়ি,
অজানায় যদি হারাও নেবো
জীবনের সাথে আড়ি।
নিবিড় আবেশে থাকবো পাশে
ভালো রেখো এই বেশ,
অজানার পথে চলবো সাথে
দেখতে চাইনা শেষ।

জীবন যতোই হোক না কঠিন
ভুলে যেওনা কিছুতেই,
জানি না এর মানে কী, শুধু
ভালোবাসি তোমাকেই।

শুক্রবার, পতেঙ্গা
১১ মে, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।