গীতিকথা
- সোহেল আহমদ ২৫-০৪-২০২৪

মনের ভুলে পড়লে মনে,
বুঝে নিও তুমি...
আমি যে ভাল আছি.. খুব!

সময়ের এই অথৈ জলে
দিয়ে আছি ডুব,
আমি ভাল আছি গো... খুব!

ভুলগুলো সব ভুলে গিয়ে
যা পেয়েছি সেসব নিয়ে
স্বপ্ন বুকে চাপা দিয়ে
হয়েছি নির্লোভ-
আমি যে ভাল আছি... খুব!

সব দুরাশা দূর করেছি,
মনের সাথে খুব লড়েছি,
সন্তুষ্টিতে প্রাণ ভরেছি
উড়িয়ে দিয়ে ক্ষোভ-
আমি যে ভাল আছি...খুব!

৯/৯/২০১৮ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।