হতাশা ২
- প্রবীর রায় ২৬-০৪-২০২৪

দুচোখে ঘুম নেই কারোর-ব্যধি আক্রান্ত !
থামেনা দুঃখ প্রহর কাটা-চলমান !
স্বপ্নেরা হানা দেয়-অবিরত ব্যাকুল চিত্তে !
ভাবনার গহিন কোণে-ভয়াবহ আঘাত !
ব্যথার ঝড় এলোমেলো-চলার পথে !
ধুধু মরুতে সফর-যুদ্ধে সঙ্গীহীন !
সুখ চোরা পাখি ব্যাঙ্গ করে-প্রকাশ্য পৃষ্ঠে !
পাহাড়ী ঝর্ণার ঢেউ আছড়ে পরে-হৃদ সৈকতে !
আঁখি নদে কালিমা-আঁধার সন্মুখীন !
স্পষ্ট আলোতেও আজ ব্যথা,হার- সর্বাঙ্গে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।