তবু- ভালোবাসি
- ফয়েজ উল্লাহ রবি ২৮-০৩-২০২৪

হাঁটছি একা একলা পথে
রোজ একা হেঁটে চলা,
সকাল-বিকেল চায়ের আড্ডায়
ভালোবাসি হয়নি বলা!
পার্কে মাঠে নদীর ঘাটে
সন্ধ্যা-রাতে একা-একা,
চাঁদ-তারা আর আকাশ দেখে
হয়নি তবু তোমার দেখা।

সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।