কালের সাক্ষী
- ফয়েজ উল্লাহ রবি ১৬-০৪-২০২৪

যখন হচ্ছে যা লিখছি তা
আমি মনের খাতায়,
দিন চলে যায় র'বে লেখা
ইতিহাসের পাতায়।
থাকবো বেঁচে কালের সাক্ষী
বলবে আমার কথা,
শতো বছর পরে যখন
থাকবে না মোর মাথা।

সেপ্টেম্বর ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।