তোমায় জপে
- ফয়েজ উল্লাহ রবি ১৬-০৪-২০২৪

বলো সখি থামবে ক'বে
চোখে; জলের ধারা,
সুখের জন্য মনটা শুধু
থাকে পাগলপাড়া ।
শেষ হয়ে সব কান্না গুলো
হবে সুখের দেখা,
জীবন বাঁকে পথের মোড়ে
থামবে দুঃখ রেখা।
সূর্য দেখা নতুন সকাল
হাসবে রোদের হাসি,
রাতের ঘ্রাণী মুছে দিয়ে
স্বপ্ন নিয়ে আসি।
ঊষার আলোয় ধূসর কালো
পালাবে দূর বনে,
হাজার আশায় ভালোবাসায়
যতন করে মনে।
রাখছি তোমায় বুকের মাঝে
না লাগে যে ব্যথা,
শতো আঘাত দুঃখ নিপাত
জপে তোমার কথা ।

২৭ আগস্ট ২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।