অন্তিম অনুরোধ
- মারুফুল হাসান ২৮-০৩-২০২৪

মিথ্যার স্তম্ভ গড়ে তাতে মাথা ঠুকেঠুকে
রক্তাক্ত বিপযস্ত করে তুলেছ নিজেকে।
অসত্যের দেয়ালে পুরে
আমাকে শাস্তি দিতে চেয়ে
শাস্তির গেড়াকলে ফেলেছ নিজেকেই
সত্যের পবিত্র শীতল জলে স্নান করে
ঠান্ডা হও, স্থির হও।
মুছে ফেলো বিপর্যস্ততা রক্ত-লহু।
আপনাস্থা-সঙ্গী হত্যা করে
নিঃসঙ্গ হয়ো না।
উপদেশ দেওয়ার সাহস করি না
অন্তিম অনুরোধ তোমার প্রতি...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।