সাহস সর্প
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

বিপদ তুমি কোথায় এসো আমার কাছে
তোমায় দংশন করবে বলেই মম
সাহস সর্প তাকধিনা ধিন্ নাচে।
বিপদ তুমি এসো আমার কাছে
আমার সাহস সর্প তোমায় দংশন করবে
যতদিন দেহে প্রাণ আছে....
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Faiyaj
২৫-০৯-২০১৮ ১৬:১৪ মিঃ

বিপদ আসে বলেই জয় পাই....

almamun1996
২৪-০৯-২০১৮ ২৩:৫৫ মিঃ

বিপদ কে ডাকছেন কেন ভাই?? কি হল???


মানুষ বেচে থাকলে বিপদ, আপদ এমনিই আসবে।। কিছু করার নাই

almamun1996
২৪-০৯-২০১৮ ২৩:৫৫ মিঃ

বিপদ কে ডাকছেন কেন ভাই?? কি হল???


মানুষ বেচে থাকলে বিপদ, আপদ এমনিই আসবে।। কিছু করার নাই

almamun1996
২৪-০৯-২০১৮ ২৩:৫৩ মিঃ

ভালোলাগা রেখে গেলাম।



বিপদ কে ডাকছেন কেন ভাই?? কি হল???


মানুষ বেচে থাকলে বিপদ, আপদ এমনিই আসবে।। কিছু করার নাই

Faiyaj
২৪-০৯-২০১৮ ১৮:১৮ মিঃ

বিপদ তুমি কোথায় এসো আমার কাছে
তোমায় দংশন করবে বলেই মম
সাহস সর্প তাকধিনা ধিন্ নাচে।
বিপদ তুমি এসো আমার কাছে
আমার সাহস সর্প তোমায় দংশন করবে
যতদিন দেহে প্রাণ আছে....
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম