সুদর্শনা
- হোসাইন মুহম্মদ কবির - অশ্রুসজল আঁখি ২৭-০৪-২০২৪

নয়ন গভীরে কাব্যযথা
ঠোঁটে তে সহস্র রংধনু,
সরল হাসিতে চন্দ্র জ্যোতি
কাশফুল বরং চঞ্চলা তনু।

সমীরণে উড়ে বিহঙ্গ কেশ
কণ্ঠে অমিত্র সঙ্গীত সুধা,
সুদর্শনা মনোহারিণী
অদৃষ্টপূর্ব রূপে বাঁধা।

দূর গগনে প্রভাতী রবি
হৃয়দ অরণ্য পুষ্পময়,
পূর্ণ নির্ভীকতা অভিপ্রায়
দুর্জয় স্বর্গীয় প্রেম অক্ষয়।

০৮/০৯/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।