বিজয়ের সুখ
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - আমাদের বিজয়।। ২০-০৪-২০২৪

দেশ আমার, গর্ব আমার,
বাংলাদেশ আমার অহংকার।


চিৎকার করে বলতে ইচ্ছা করে বারবার।
একজন মাশরাফি সারা দেশের অহংকার।



আমি বলতে চাই বারবার।
রুবেল কালো হীরেটা দেশের অহংকার।
মুস্তাফিজ সেতো বাঘের সন্তান।
বাংলাদেশকে সে করেছে মহান।





মুশফিকের কথা আসলেই মাথা হয় উচু।
বুকে এসে যায় বল।
বারবার বলতে ইচ্ছা করে বাংলাদেশ এগিয়ে চল।



বারবার মাথা উচু হয়।
বুকে সাহস এসে হানা দেয়।
বারবার গর্বিত হয় বুক।
মনে আসে বিজয়ের সুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।