জিতুক হারুক আমরা টাইগার সাপোর্টার
- সোহরাব হোসেন - অণুকাব্যের মেলা ১৯-০৪-২০২৪

জিতুক দে হাততালি,
হারুক কষে মার গালি!
আমরা বড় আবেগ ঢালা,
টাইগার এলো দৌঁড়ে পালা।
সাপোর্টার যতো আবেগ প্রবণ,
জয় ক্রিকেটের, উড়ছে কেতন।

শনিবার, পতেঙ্গা
১০ ফেব্রুয়ারি, ২০১৮ ইং।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।