মিছে মায়া
- মোঃ আলাল ইসলাম - হৃদয়ের কথা ২৬-০৪-২০২৪

মিছে মায়া
আলাল ইসলাম
২৩/০৩/২০১৮ ইং

মিছে মায়ার এই দুনিয়ায়,
কেউ কারো নয়।
স্বার্থের কাছে এই জগতে্,
আপনও পর হয়।

সু-সময়ে সবাই তোমার,
আপন হয়ে যায়।
দুঃসময়ে সেসব আপন,
কাছে পাওয়া দায়।

মনুষ্যত্ব লোপ পেয়েছে,
মানুষের অন্তরে।
টাকার মোহে ভালোবাসা,
বিলীন হয়েছে।

এই জগতে্ আপন যারে,
ভাবো তুমি সদা।
দুঃসময়ে পাবে না তো,
সেই আপনের দেখা।

আপন তোমার মা জননী,
কতো ভালোবাসেন।
তিনিই শুধু স্বার্থ ছাড়া,
সুখে দুঃখে থাকেন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।