প্রেয়সী
- মোঃ আলাল ইসলাম - হৃদয়ের কথা ২০-০৪-২০২৪

প্রেয়সী
আলাল ইসলাম
০৫/০৩/২০১৮ ইং

লাল শাড়িটা পড়ছো তুমি,
কপালে টিপ কালো।
দেখতে যেমন পূর্ণিমার চাঁদ,
আঁধার ঘরের আলো।

তাই তো আমি তোমার রুপে,
হলাম পাগলপারা।
তোমার জন্য গেঁথেছি আমি,
বিনে সুতার মালা।

তোমার রুপের ঝলকানিতে,
জীবন হবে মোর ধন্য।
তোমার দেহের পরশ পেলে,
হৃদয় হবে মোর পূর্ণ।

তুৃমি আমার জীবন সাথি,
আঁধার ঘরের বাতি।
তোমায় নিয়েই দু জনমে
হবো আমি চিরসুখী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।