বিরহের কান্না
- মোঃ আলাল ইসলাম - হৃদয়ের কথা ০৯-০৫-২০২৪

বিরহের কান্না
মোঃ আলাল ইসলাম
4.10.2004 ইং

ভরা ক্লান্ত হৃদয়ে,
কান্নার ঢেউ যেন।

আষাঢ়ে রিম ঝিম,
বৃষ্টির মতো।

মুখ ফুটে যায়না বলা,
বুকের মধ্যে লুকানো,
প্রমের জ্বলা কতো।

হা - হা - কার মরু যেন,
বসন্তের শুকানো গাছের,
ঝরো ঝরো পাতার মতো।

চোঁখ দিয়ে যায়না দেখা,
হৃদয়ে ক্ষতো বিরহ ব্যথা।

অশান্তির আগুনে পোড়ে,
নিষ্পাপ হৃদয়টাকে,
নেষা দিয়ে করে শান্ত।

নীর হারা পাখির মতো,
উড়ে যেতে চায় যে মন।

হাত বাড়ালেই যায়না পাওয়া,
প্রেমের মানিক রতন।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।