রাসূলের শানে
- মোঃ আলাল ইসলাম - হৃদয়ের কথা ২৬-০৪-২০২৪

রাসূলের শানে
মোঃআলাল ইসলাম
০৩/০১/২০১৮ ইং

প্রিয় রাসূল আমার তুমি...
দাও হে দেখা।
দেখিনি তোমায় তাই,
হৃদয়ে ব্যথা।
তোমায় দেখিতে মন,
করে উচাটন।
স্বপনে দেখিতে চায়,
আমার নয়ন।

প্রিয় রাসূল আমার তুমি...
তুমি হলে সৃষ্টির,
শ্রেষ্ঠ মানব।
তোমার নামে,
সৃষ্টি এ ধরণী...
তোমারি মাঝে খোঁজে পাই,
জীবনের সব
সুখ শান্তি...।

প্রিয় রাসূল আমার তুমি...
তুমি হলে মানবতার,
শ্রেষ্ঠ অলংকার।
তোমারি নামে..
রূহের মাঝে,
উঠে যে ঝংকার।
তোমারি সুপারিশে,
খুলিবে মানবের মুক্তির দ্বার।

প্রিয় রাসূল আমার তুমি...
আদর্শের প্রতীক তুমি
মহান আল্লাহর দান ,
এ জীবনে শেষ হবেনা
গাইলেও তোমার গুন গান
প্রিয় রাসূল আমার তুমি...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।