তুমি আবার ফিরে এসো
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - মোঃ আব্দুল্লাহ আল মামুন ২৫-০৪-২০২৪

তুমি আবার নেমে এসো নক্ষত্র হতে,
নেমে এসো পৃথিবীর বুকে।
আবার চন্দ্র রাতে আলোকিত হয়ে,
নেমে এসো ভালোবাসার প্রথম স্পর্শ হয়ে।



কোন এক চিলের ডানায় ভর করে।
অসথের বনে, হিজলের ডালে।
তুমি চলে এসো বসন্তঋতু হয়ে।



তুমি রাখালিয়া বাশির সুরে,
সুর হয়ে চলে এসো,
কোন অজানা বিকেলে, আমার মিষ্টি সকালে।



ব্রহ্মপুত্র নদের ধারে, অমাবস্যা নেমে এলে।
আবার আমি নৌকা নিয়ে অপেক্ষা করবো ঘাটে।
তোমার চৈতালি প্রেম যেদিন ভাসবে দিগন্তে।




তুমি আবার ফিরে এসো,
রাখালের মাঠে, আউশের ক্ষেতে।
কুয়াশার দেশে, দাঁড়কাকের বেশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

almamun1996
১২-১০-২০১৮ ১১:২৫ মিঃ

আবার ফিরে এসো