অবহেলা তুমি আমার অহংকার
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

অবহেলা তুমি আমার অহংকার
তোমার জন্য পারি বুকে সাহস করতে সঞ্চার।
.
অবহেলা তুমি আমার চেতনা
কর্ষণকারী,
অবহেলা তুমি আমার
সাহসের তরবারি।
.
অবহেলা তুমি আমার
প্রাণ,
তোমার জন্য ধংস স্তূপে
খুঁজে পাই গোলাপ ফুলের ঘ্রাণ।
.
অবহেলা তুমি আমার শক্তি
তোমার ভালবাসার জন্য
মানুষ আমায় করে
শ্রদ্ধা ভক্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১২-১০-২০১৮ ১৬:১৯ মিঃ

অবহেলা..... .