কে আমি?
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন - কবিতা ২৯-০৩-২০২৪

কে আমি
====
কে আমি, কি আমার পরিচয়?
কেন আমি এখানে এসেছি?
কোথায় ছিলাম যখন ছিলাম না এখানে?



কেন এই আগমন,?
কেন এই চিন্তাজগত ভারি হয়েছে ভাবনাতে?.



কে বলিবে,? কে জানে?
কার কাছে আছে উত্তর?
কার কাছে গেলে পাবো আমি আমার খবর?


কেন আমি এখানে?
কি কাজ আমার?
কি উদ্দেশ্য নিয়ে এসেছি আমি?


খাওয়া, ঘুম, দুনিয়া,
এভাবেই সময় যাচ্ছে চলিয়া।
আর আমিও চলেছি অজানা পথে।



কেন এমন হচ্ছে?
কে দিবে উত্তর?
কে আছে বলার মতো?


আমিও সময়ের সাথে,
এই পথে হেটে চলেছি।
সাথে নিয়ে কতো ভাবনা আর চিন্তা।
কে আছে এই দুনিয়াতে সবজান্তা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।