কঠিন কে ভালবাসি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কঠিন কে ভালবাসি
কঠিনের সঙ্গে আজীবন করতে চাই প্রেম,
সহজ যেন কোন দিন এসে
আমায় দিতে পারে না যেন গেম।
.
কঠিন কে ভালবেসে
হতে চাই কঠিন রাজা,
সহজ যেন যুদ্ধ করে
জয় না পায়
আজীবন হয়ে থাকে যেন
আমার প্রজা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।