আমার শক্তি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

আমার শক্তি আমার ভালবাসার পুকুর
এই পুকুরে গোসল করার জন্য অনেকে কোরে চুকুর-মুকুর।
.
আমার শক্তি বিশ্বাস
তাই আমার জন্য
অনেক তরুণ তরুণী
করে হা-হুতাশ।
.
আমার শক্তি বুদ্ধি
তা দিয়ে মানুষের
চেতনা করি শুদ্ধি।
.
আমার শক্তি সততা
তা দিয়ে অনেক
মিথ্যুকের
মনে দেই ঘাঁ।
.
আমার শক্তি সাহস
তাই অন্যায়ের দূর্গ ভেঙ্গে ফেলি,
কুচক্রীকারীদের সঙ্গে
করি না আপোষ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।