বীর্যের বিদ্রোহ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৩-০৪-২০২৪

বীর্যের বিদ্রোহ
কে করবে দমন,
কে আমার বীর্যের
বিরুদ্ধে জারি করবে সমন।
.
বীর্যের বিদ্রোহ
করতে পারি না লাঘব,
যতই বীর্য দমন করি
ততই সে হয়ে উঠে রাঘব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।