তোমার শরীরের সকল জরা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

তোমার শরীরের সকল জরা
করবো আমি মোচন,
চুমুতে চুমতে
তোমার শরীরের ব্যথা করব আমি শোষণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।