দেশে নেই কর্মসংস্থান
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

দেশে নেই কর্মসংস্থান
কোটি শিক্ষিত বেকার,
চাকুরী চাকুরী কোরে
চাকুরী হয় না যুবকের বুক কোরে শুধু হাহাকার।
.
দেশে নেই কর্মসংস্থান
বাড়ছে গুন্ডা-পান্ডা,
পড়াশুনা করে
বেকার শুধু পাড়ে দুঃখ আন্ডা।
.
দেশে নেই কর্মসংস্থান
রাজনীতি এখন বড় খেলা,
এই কাহিনী দেখতে দেখতে
শিক্ষিত বেকার যুবকের যায় বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৬-১০-২০১৮ ১৮:১৫ মিঃ

দেশে নেই কর্মসংস্থান
রাজনীতি এখন বড় খেলা,
এই কাহিনী দেখতে দেখতে
শিক্ষিত বেকার যুবকের যায় বেলা।