কষ্ট ওয়ারেণ্ট জারি করেছে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

কষ্ট আমার বিরুদ্ধে ওয়ারেণ্ট জারি করেছে
কবরের জেলখানায় বন্দি করবে,
আমি কষ্ট পুলিশ কে কিছু বলিনি
মৌনী ছিলাম।
আসলে আমার সুখের উকিল নেই
যে কষ্টের বিরুদ্ধে লড়বে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।