পতিতারা পবিত্র
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৩-২০২৪

পতিতারা পবিত্র
পতিতা নয় সমাজের বোঝা,
পতিতা পুরুষের যৌন রোগ কমায়
তারা যে যৌন ওঝা।
.
পতিতা ইভটিজিং কমায়
কামুক পুরুষের যৌনতা করে খুন,
পতিতা পবিত্র
যদিও ধর্মে শাস্ত্রে তাদের নেই গুণ।
.
পতিতা জীবন বাঁচায় সমাজের
যৌনতা খুন কোরে,
সমাজের যৌন রোগ বালাই
পতিতা নিজের উদরে ভরে।
.
পতিতারা পবিত্র
করো নাকো তাদের অপমান,
ধর্মের ঢাল- তলোয়ারে
তাদের জীবন নিলে
হবে কি বিকৃত যৌন লালসার অবসান?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-১০-২০১৮ ১৩:১১ মিঃ

পতিতারা পবিত্র
পতিতা নয় সমাজের বোঝা,
পতিতা পুরুষের যৌন রোগ কমায়
তারা যে যৌন ওঝা।
.
পতিতা ইভটিজিং কমায়
কামুক পুরুষের যৌনতা করে খুন,
পতিতা পবিত্র
যদিও ধর্মে শাস্ত্রে তাদের নেই গুণ।
.
পতিতা জীবন বাঁচায় সমাজের
যৌনতা খুন কোরে,
সমাজের যৌন রোগ বালাই
পতিতা নিজের উদরে ভরে।
.
পতিতারা পবিত্র
করো নাকো তাদের অপমান,
ধর্মের ঢাল- তলোয়ারে
তাদের জীবন নিলে
হবে কি বিকৃত যৌন লালসার অবসান?