বো কা
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

ঠিক বলেছো ভুলেই যাবে
রাখবেনা আর মনে,
মিছেই আমি গর্ব করে
বলি জনে-জনে ।।
তুমি আমার মনের মানুষ
থাকো মনের ভেতর,
আসলে তা মোহ মায়া
কাঁদে শুধু অন্তর ।।

যে দিন তোমায় প্রথম দেখা
মন মন্দিরে তোলে রাখা,
সুখের নায়ে ভাসাই তরি
দুঃখের জলে-স্থলে রাখা ।।
মনে তোমার ছিলো ধোঁকা
সহজ আমি হলাম বোকা,
তোমার প্রেমে ডুব দিয়ে যে
দু’কুল হারা মানুষ একা ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।