ফে র
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

ফিরছে সবাই আগের জায়গায়
যে ছিলো যেমন,
একটু আলো দিয়ে ওঁরা
ফিরছে বিফল মন ।
হয়নি যা তার আগে যে আর
দেখিয়ে আলোর পথ
চলো সবাই সেই পথ ধরেই
হারায় না যেন রথ ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।