হারানো সুখ (গীত)
- ফয়েজ উল্লাহ রবি ২৬-০৪-২০২৪

হারানো সুখের দিন দুঃখের আগুনে
ভালোবাসা খুঁজে পাবো কোন সে ফাগুনে।।
দুঃখ যে তার মন মন্দিরে নিত্য করে খেলা
একলা আমি সাগর পাড়ি লাগুক দুঃখের দোলা।।

কতো সুখে ছিলাম মোরা চোখে রেখে চোখ
খুশিতে মন হাসতো গর্বে ভরে যেতো বুক ।।
কী ভাবে যে ভেঙ্গে গেলো রঙ্গীন মিলন মেলা ।।ঐ

শূন্য করে বুকটা আমার সে যে গেলো চলে
চাঁদের আলোয় খুঁজে বেড়াই ভাবছি তুমি এলে।।
পথ চেয়ে তার কাটে আমার দিন-রাত সারা বেলা ।।ঐ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।