দেশ-বাপ-দাদার
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

নাটক পাড়ায় হয় না নাটক;
হয় যে নাটক রাজপথে,
"মরবে শালা বন্দি যারা"
আছে দেশে ভিন মতে ।
আমার বলা সব কথা ঠিক,
তোমার যে সব ভুল,
এই রাজ্য আমার বাপ-দাদার
মিথ্যে নয় এক চুল ।
আমার উকিল আমার যে জজ
আদালতও আমার,
আমার আইন আমার পুলিশ
বলো- কে আছে তোমার ?
ইচ্ছে আমার যেমন করে
তেমনি চালাই দেশ,
ভালোই আছে প্রজা আমার
চুপচাপ খুব যে বেশ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।